Monday, April 20th, 2020




শরীয়তপুরে বজ্রপাতে পল্লী বিদ্যুতের ২ কর্মকর্তার মৃত্যু

শরীয়তপুরের ডামুড্যা উপজেলায় বজ্রপাতে পল্লী বিদ্যুতের দুই কর্মকর্তার মৃত্যু হয়েছে। সোমবার দুপুর একটার দিকে পূর্ব ডামুড্যা ইউনিয়নের জয়ালু গ্রামে কাজ শেষে ফেরার পথে তাদের মৃত্যু হয়।

তারা হচ্ছেন- ডামুড্যা পল্লী বিদ্যুৎ সমিতির জোনাল কার্যালয়ের সহকারী মহাব্যবস্থাপক মো. সাইফুল হক খান এবং সহকারী জুনিয়র প্রকৌশলী মো. মোস্তাফিজুর রহমান।

মৃত সাইফুল হক খানের বাড়ি কুষ্টিয়া জেলায় এবং মোস্তাফিজুর রহমানের বাড়ি যশোর জেলায়।

স্থানীয় ও পল্লী বিদ্যুৎ সমিতি সূত্রে জানা গেছে, বিদ্যুতের মেরামত কাজের জন্য ডামুড্যা ইউনিয়নের জল গ্রামে যান ওই দুই কর্মকর্তা। কাজ শেষে অফিসে ফেরার পথে দুর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে তারা নির্মাণাধীন ভবনে আশ্রয় নেন। সেখানে বজ্রপাতের শিকার হন তারা।

স্থানীয় ও পল্লী বিদ্যুতের অন্য সদস্যরা তাদেরকে উদ্ধার করে ডামুড্যা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

ডামুড্যা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোস্তফা খোকন জানান, পল্লী বিদ্যুতের ওই দুই কর্মকর্তাকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়। তারা বজ্রপাতে মারা গেছেন।

পল্লী বিদ্যুৎ সমিতির মহাব্যবস্থাপক মো. জুলফিকার রহমান জানান, বিষয়টি তাদের স্বজনদের জানানো হয়েছে। ময়নাতদন্ত শেষে লাশ তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ